ধর্ম প্রেম
- রাতুল সাঁই ০৭-০৫-২০২৪

প্রিয় সুলতানা,
হিন্দু মুসলিম বৌদ্ধ খিস্ট্রান আমি প্রেমে খোঁজি না
আমি জাত ধর্মের নয় প্রেমের পূজারী,
আমি ১০৮ টা নীল পদ্ম দেবী দূর্গার জন্য নয়
তোমার জন্য ত্রিভূবন খোঁজে এনে দিতে পারি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।